বাঘারপাড়া(যশোর) প্রতিনিধি: যশোরের বাঘারপাড়ায় বাংলা নববর্ষ উপলক্ষে বৃহস্পতিবার সকাল থেকেই ঢাক, ঢোল আর গান বাজনায় মুখরিত হয়ে ওঠে উপজেলা পরিষদ চত্বর। এদিন সকাল ৯টায় বের করা হয় মঙ্গল শোভাযাত্রা।

আনন্দ উদযাপনে ঐতিহ্যবাহী পোশাক পরে বের হয় সর্বস্তরের মানুষ। পুরুষেরা পাজামা- পাঞ্জাবি, নারীরা শাড়ি আর উজ্জ্বল পোশাকে শিশুরা বের হয়েছিলেন আনন্দ ভাগাভাগি করে নিতে। কৃষক,জেলে সাপুড়েসহ বিভিন্ন সাজে সজ্জিত হয়ে শোভাযাত্রায় অংশ নেন বিভিন্ন শ্রেণি পেশার মানুয।

উপজেলা পরিষদ থেকে শুরু হয়ে শোভাযাত্রাটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে শেষ হয়। এর আগে সকাল ৮টায় বর্ষবরণের প্রভাতী অনুষ্ঠানে সংগীত পরিবেশ করেন উপজেলা শিল্পকলা একাডেমির শিল্পীরা।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ভিক্টোরিয়া পারভীন সাথী, উপজেলা নির্বাহী অফিসার আ ন ম আবুজর গিফারী,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাসান আলী,অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব সন্তোষ অধিকারী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রউফ ও বিথীকা বিশ্বাস, পৌরসভার প্যানেল মেয়র শরিফুল ইসলাম শরিফ, ইউপি চেয়ারম্যান জাকির হোসেন,সবদুল হোসেন খান,বাবলু কুমার সাহা রবিউল ইসলাম রবি, আমিনুর রহমান সরদার ও আসাদুজ্জামান মিন্টুসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।